সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

পিঠে কিশের ছবি আঁকলেন নেইমার

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : সোমবার, ১৪ ডিসেম্বর, ২০২০

আলোকিত স্বপ্নের বাংলাদেশ স্পোর্টস ডেস্ক//শরীরে ট্যাটু আঁকতে বেশ পছন্দ ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের।  অনেকের মতে, ট্যাটুর প্রতি তার মাত্রাতিরিক্ত দুর্বলতা রয়েছে।

হাত-পা, ঘাড়, পেট, পিঠসহ শরীরের বিভিন্ন স্থানে ট্যাটু একে রেখেছেন এই পিএসজি তারকা।কয়েক দিন পর পর শরীরে নতুন নতুন ডিজাইনের ট্যাটু একে মাঠে নামেন নেইমার।

এবার নিজের পিঠে এমন এক ট্যাটু আঁকলেন এই সেলেকাও তারকা, যার ছবি এরই মধ্যে নেটদুনিয়ায় ভাইরাল হয়ে গেছে।অনেকেই বুঝতে পারছেন না, এ কীসের ট্যাটু আঁকলেন নেইমার?

নেইমার পিঠে যে ট্যাটু আঁকলেন তার নাম গোকু। এনিমেটেড সিরিজ ড্রাগন বলের একটি চরিত্রের নাম গোকু। বাচ্চাদের প্রিয় কার্টুনগুলো একটি এ ড্রাগন বল। সেখানে গোকু চরিত্রটি বেশ জনপ্রিয়। আর সেই গোকুর ছবি নিজের পিঠে আঁকালেন নেইমার।

নেইমার এখনও এই ট্যাটুর ছবি নিজের সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেননি।  ট্যাটুশিল্পী নিজেই ছবি ছড়িয়েছেন।অবশ্য কার্টুন চরিত্রকে শরীরে ফুটিয়ে তোলা এটাই প্রথম নয় নেইমারের জন্য।

এর আগে নেইমার তার শরীরে ব্যাটম্যান, স্পাইডারম্যানের ট্যাটু আঁকিয়েছেন। এ ছাড়া কোনো অনুপ্রেরণামূলক বক্তব্য কিংবা সচেতনতামূলক বক্তব্যও লেখা দেখা গেছে তার শরীরে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102