সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন

ধর্মপাশায় বেড়াতে এসে দুই বোনের মৃত্যু

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০

সুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের ধর্মপাশায় নানার বাড়িতে বেড়াতে এসে দুই বোনের মর্মন্তিক মৃত্যু হয়েছে।

নিহত শিশুরা হলো উপজেলার জয়শ্রী ইউনিয়নের রড়ই গ্রামের হাবুল মিয়ার শিশুকন্যা রিয়ামনি(৭) ও তার ছোট বোন খাদিজা বেগম (৫)।শুক্রবার দুপুর ১২টার দিকে উপজেলার সেলবরষ ইউনিয়নের ভাটাপাড়া গ্রামে তাদের নানার বাড়ির সামনে জালধরা হাওরে গোসল করতে গিয়ে পানিতে ডুবে এ মর্মান্তিক এ দুঘটনাটি ঘটে।

এদিকে, দুই বোনের মর্মান্তিক এ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।নিহতদের পারিবারিক ও স্থানীয় এলাকাবাসী সূত্রে জানা গেছে, উপজেলার রড়ই গ্রামের হাবুল মিয়ার স্ত্রী ময়না আক্তার তাঁর দুই কন্যা শিশু রিয়া মনি ও খাজিদাকে নিয়ে গত প্রায় ১মাস আগে একই উপজেলার ভাটাপাড়া গ্রামে তাঁর বাবার বাড়িতে বেড়াতে আসেন।

প্রতিদিনের ন্যায় শুক্রবার দুপুর ১২টার দিকে তাঁর দুই কন্যাশিশু রিয়া মনি ও খাদিজা তাদের নানার বাড়ির সামনে জালধরা নামক হাওরে পানিতে গোসল করতে যায়।
গোসল করার এক পর্যায়ে ছোট বোন খাদিজা পানিতে ডুবে তলিয়ে গেলে তাকে বাঁচাতে গিয়ে বড় বোন রিয়া মনি চেষ্টা করলে,সাঁতার না জানায় দুই বোনই হাওরের পানিতে তলিয়ে নিখোঁজ হয়। পরে স্থানীয়রা বিষয়টি টের পেয়ে ঘটনাস্থলে জাল ফেলে অনেক খুঁজাখুঁজির প্রায় ১ ঘন্টা পর নিখোঁজ ওই দুই বোনকে পানি থেকে উদ্ধার করে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে মৃত ঘোষণা করেন।

উপজেলার সেলবরষ ইউপি চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা নূর হোসেন এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102