সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৯:২৩ অপরাহ্ন

মির্জাগঞ্জ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন প্রধানমন্ত্রী

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৭ আগস্ট, ২০২০

মোঃ রিয়াজ হোসাইন, মির্জাগঞ্জ প্রতিনিধিঃ পটুয়াখালী জেলার মির্জাগঞ্জ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ন উপজেলা হিসেবে ঘোষণা করা হয়েছে। ২৭ আগস্ট বৃহস্পতিবার সকাল ১০.৩০ মিনিটে প্রধানমন্ত্রী শেখ হাসিনা গণভবন থেকে সরাসরি ভিডিও কনফারেন্সের মাধ্যমে পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা সহ দেশের ১৮টি জেলা ও ৩১টি উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের শুভ উদ্বোধন করেন।

এ উপলক্ষে পটুয়াখালী জেলা প্রশাসকের কার্যালয় থেকে বৃহস্পতিবার সকালে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানটি সরাসরি সম্প্রচারের ব্যবস্থা করে বাংলাদেশ টেলিভিশন (বিটিভি)। দেশের অন্যান্য জেলা ও উপজেলার সাথে মির্জাগঞ্জ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়নের উপজেলা হিসেবে শুভ উদ্বোধনী ঘোষণা দেওয়ায় পটুয়াখালীর জেলা প্রশাসক জনাব মোঃ মতিউল ইসলাম চৌধুরী মির্জাগঞ্জ বাসীর পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও তাঁর প্রতি আন্তরিক কৃতজ্ঞতা প্রকাশ করেন এবং প্রধানমন্ত্রীকে মির্জাগঞ্জ উপজেলার প্রশাসনিক কর্মকর্তা সহ উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, বিভিন্ন শ্রেনী পেশার মানুষ ও সাংবাদিকবৃন্দ উপজেলা অডিটোরিয়ামে বসে এই অনুষ্ঠান উপভোগ করছেন সে ব্যাপারে অবহিত করেন। এতে প্রধানমন্ত্রী মির্জাগঞ্জবাসীর প্রতি খুঁশি হন।
উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাজী কানিজ সুলতানা হেলেন – সংরক্ষিত মহিলা আসনের মাননীয় সংসদ সদস্য; মােহাম্মদ মইনুল হাসান – পিপিএম, পুলিশ সুপার, পটুয়াখালী; বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী আলমগীর – সভাপতি, বাংলাদেশ আওয়ামী লীগ, পটুয়াখালী জেলা শাখা; সভায় আরও ছিলেন জেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাবৃন্দ সহ মির্জাগঞ্জ উপজেলার বিদ্যুৎ উপকারভোগীদের পক্ষে ১ জন ছাত্রী, ১ জন কৃষক ও ১ জন নারী উদ্যোক্তা।

তাছাড়া মােঃ মতিউল ইসলাম চৌধুরী – জেলা প্রশাসক, পটুয়াখালী’র সভাপতিত্বে মির্জাগঞ্জ উপজেলা অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সরোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান খাঁন মোঃ আবুবকর সিদ্দিকী ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি গাজী আতাহার উদ্দিন আহম্মেদ, আওয়ামীলীগের সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সহ প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের আওতায় মির্জাগঞ্জ উপজেলার ০৬টি ইউনিয়নের ৭১টি গ্রামে ৯১১ কিলোমিটার বিদ্যুৎ লাইন স্থাপন করা হয়েছে। ফলে আরইবি বোর্ডের প্রায় ৮৩ কোটি টাকা ব্যায়ে গোটা উপজেলা শতভাগ বিদ্যুতায়নের আওতায় এসেছে।

 

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102