সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১১:২৮ অপরাহ্ন

সমিতির টাকা উত্তোলন কে কেন্দ্র করে মারামারি: গুরুতর আহত এক নারী

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০

মোঃ আরমান হোসেন দিনাজপুর প্রতিনিধিসমিতি হতে লোনের টাকা উত্তোলনের ঘটনাকে কেন্দ্র করে দিনাজপুরের ঈদগাহ আবাসিক এলাকায় মারামারি ঘটনা ঘটেছে।
এতে গুরুতর আহত অবস্থায় একজন নারী এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

৭ সেপ্টেম্বর সন্ধ্যায় দিনাজপুর শহরের ৭ নং উপশহর ঈদগাহ আবাসিক এলাকায় মারামারি ঘটনা ঘটেছে। এতে মোঃ নূর আবু হাসান (৫০) এর স্ত্রী লায়লা আরজুমান বেগম গুরুতর আহত হয়েছে।

এ বিষয়ে মোঃ নূর আবু হাসান বাদী হয়ে দিনাজপুর কোতোয়ালি থানায় ও জাতীয় মহিলা সংস্থা দিনাজপুরে অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, দুপক্ষই লোনের টাকা উত্তোলনের জন্য এনজিওতে দরখাস্ত করেন। দিলারা বেগম(৩৬) লোনের টাকা পাবার আশায় লায়লা আরজুমান বেগম এর নামে এনজিও কর্মকর্তার নিকট বিভিন্ন মিথ্যা অভিযোগ তুলে ধরেন। এ অভিযোগ নিয়ে দুজনের মধ্যে বাক বিতর্ক সৃষ্টি হলে একপর্যায়ে হাতাহাতি শুরু হয়।

এতে ক্ষিপ্ত হয়ে আসামি ১) মোঃ জয়নাল (৪৮), পিতা- মোঃ বুলবুল। ২) মোছাঃ দিলারা (৩৬), স্বামী – মোঃ জয়নাল। ৩) মোছাঃ রঞ্জনা বেগম (৩৫), স্বামী – শফিকুল ইসলাম। ৪) মোছাঃ আজিমা বেগম (৫৮), স্বামী- মোঃ দেলোয়ার হোসেন সহ অজ্ঞাত নামা আরো ৪/৫ জন লায়লা আরজুমান বেগম এর উপর হামলা করে তাকে গুরুতর আহত করেন।

এলাকাবাসী রেহানা, মুন্নি, আলতা, ফাতেমা, নাজমা সহ আরো কয়েকজন লায়লা আরজুমান বেগম কে ঘটনাস্থল থেকে উদ্ধার করেন। এবং চিকিৎসার জন্য এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান।

এ বিষয়ে জাতীয় মহিলা সংস্থা দিনাজপুরের চেয়ারম্যান মেহের সুলতানা বলেন, ওই ঘটনার একটি অভিযোগ কপি আমরা পেয়েছি এবং ঘটনাটি আমরা তদন্ত করেছি।
লায়লা আরজুমান বেগম যেন তার এই নির্যাতনের ন্যায় বিচার পান জাতীয় মহিলা সংস্থার পক্ষ থেকে আমরা সে লক্ষ্যেই কাজ করে চলেছি

(০১৭১৮২২০৪৬৬)

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102