সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ১১:২৪ অপরাহ্ন

নোয়াখালী কোভিড হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর ও মাস্ক প্রদান করল এনআরডিএস।

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ আগস্ট, ২০২১

নোয়াখালী কোভিড হাসপাতালে অক্সিজেন কনসেনট্রেটর ও মাস্ক প্রদান করল এনআরডিএস।

নোয়াখালী প্রতিনিধিঃ

করোনা মহামারীতে বিপর্যস্ত রোগীদের চিকিৎসা সহযোগিতায় বেসরকারি উন্নয়ন সংগঠন এনআরডিএস’র পক্ষ থেকে নোয়াখালী কোভিড-১৯ ডেডিকেটেড হাসপাতালে দুই সেট অক্সিজেন কনসেনট্রেটর ও দুই হাজার মাস্ক জেলা প্রশাসন কার্যালয়ে হস্তান্তন্তর করা হয়েছে।

এছাড়াও সংক্রমণ প্রতিরোধে নোয়াখালীতে ১ লক্ষ পিস মাস্ক বিতরণ কর্মসূচী হাতে নিয়েছে জেলার এ উন্নয়ন সংগঠনটি।  নোয়াখালী জেলা প্রশাসন কার্যালয়ে দুই হাজার পিস মাস্ক হস্তান্তরের মাধ্যমে উক্ত কর্মসূচীর সূচনা করা হয়েছে।
মঙ্গলবার (৩ আগস্ট) সকালে নোয়াখালী জেলা প্রশাসকের কার্যালয়ে অক্সিজেন কনসেনট্রেটর ও মাস্ক হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নোয়াখালীর জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান, বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট তারিকুল আলম, নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হেলাল উদ্দিন, অতিরিক্ত জেলা প্রশাসক ইসরাত সাদমীন।

অনুষ্ঠানে জেলা প্রশাসক মোহাম্মদ খোরশেদ আলম খান কোভিড-১৯ চিকিৎসা সহায়তায় বেসরকারি উন্নয়ন সংগঠন এনআরডিএসকে অভিনন্দন জানিয়ে বলেন অক্সিজেনের অভাবে যাতে কোন রোগীর চিকিৎসা ব্যাহত না হয়, তার জন্য জেলা প্রশাসন সর্বাত্মক চেষ্টা করে যাচ্ছে।

নোয়াখালী ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. হেলাল উদ্দিন বলেন, কোভিড-১৯ হাসপাতালে নিরবিচ্ছিন্ন অক্সিজেন সরবরাহে এই অক্সিজেন কনসেনট্রেটর আমাদের সক্ষমতা বৃদ্ধিতে ভূমিকা রাখবে।

আয়োজক সংস্থা এনআরডিএসের নির্বাহী পরিচালক বলেন, নোয়াখালীতে প্রান্তিক মানুষের চিকিৎসায় এনআরডিএস জেলা শহরে একটি হেলথ্ কেয়ার সেন্টার প্রতিষ্ঠার উদ্যোগ নিয়েছে। অক্সিজেনের অভাবে প্রান্তিক মানুষের কোভিড-১৯ চিকিৎসা যাতে কোনভাবে ব্যাহত না হয় সেই লক্ষ্যে নোয়াখালী কোভিড-১৯ হাসপাতালের জন্য অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করা হয়েছে। প্রান্তিক মানুষের কোভিড-১৯ সচেতনতায় লিফলেট, মাস্ক বিতরণসহ অন্যান্য কার্যক্রম অব্যাহত রাখবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102