সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৫:৩৪ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

চিরিরবন্দরে শ্রী শ্রী সার্বজনীন দূর্গা পূজা উদযাপন কমিটি পূজা না করার ইচ্ছে প্রকাশ

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০

শ্রী মিহির কুমার রায়, চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: চিরিরবন্দর ০৭ নং আউলিয়াপুকুর ইউ পিতে গলাহার সমর বাবুর বাজার শ্রী শ্রী সার্বজনীন দূর্গা পূজা উদযাপন কমিটির শ্রী মিহির কুমার বর্মন সভাপতি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ ০৭ নং আউলিয়াপুকুর ইউ পি শাখা জানান বিগত ২৭ বছর যাবত গলাহার সমর বাবুর বাজারে দূর্গা পূজা অনুষ্ঠিত হয়ে আসছে।

আমাদের পূজা মন্দির অস্থায়ী রয়েছে কিন্তু দুঃখের বিষয় যে আমাদের মন্দির তৈরি করা সম্ভব হয়নি।কোভিট-১৯ করোনা মহামারী ভাইরাসের কারনে আমাদের সনাতন ধর্মাবলম্বী মানুষের দরীদ্রতা দেখার কারনে শারদীয় দূর্গা পূজার কোন প্রকার চাঁদা আদায় করা সম্ভব হচ্ছে না।

তাই আমাদের পূজা সম্পন্ন করতে ১৫০০০০ (এক লক্ষ পঞ্চাশ হাজার)টাকার প্রয়োজন কিন্তু সেই চাঁদা আদায় করা হচ্ছে না। আমার জানামতে দিনাজপুর জেলার মধ্যে আমাদের কমিটির সদস্য বেশি প্রায় চারশত (৪০০) পরিবার মিলে পূজা অর্চনা করে আসি।

প্রতিবছর‌ই আমাদের অস্থায়ী মন্দির তৈরি করতে চল্লিশ হাজার (৪০০০০)টাকারো বেশি খরচ হয়।তাই আমরা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনা আমাদের এলাকার পক্ষ থেকে বা সনাতন ধর্মাবলম্বী মানুষের পক্ষে আপনার নিকট আকুল আবেদন জানাই যে আমরা বাংলাদেশের সংখ্যালঘু সম্প্রদায় এবং সনাতন ধর্মাবলম্বী মানুষের সবচেয়ে বড় উৎসব শারদীয় দুর্গোৎসব তাই আমাদের স্থানীয় জনপ্রতিনিধি আমাদের আবেদন মঞ্জুর করেন নাই আপনার কাছে আমাদের এটাই আবেদন ও অনুরোধ জানাই বাংলাদেশের প্রতিটি দূর্গা মন্দিরের কাজ করার জন্য সুদৃষ্টি কামনা করছি।এসময় অত্র পূজা উদযাপন কমিটির সাধারণ সম্পাদক শ্রী করুণা কান্ত রায় জানান আমরা পূজা অর্চনা করতে চাই কিন্তু আমাদের আর্থিক সংকটের কারণে শারদীয় দূর্গা পূজা করতে অক্ষম হয়ে পড়েছি।

গলাহার সমর বাবুর বাজার শ্রী শ্রী সার্বজনীন দূর্গা পূজা উদযাপন কমিটির কোষাধ্যক্ষ শ্রী মৃনাল চন্দ্র রায় জানান আমাদের অনেক আর্থিক সমস্যার সম্মুখীন হ‌ইতছি যে আমরা আমাদের স্থানীয় জনপ্রতিনিধি ও মাননীয় সংসদ সদস্য কে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়ার জন্য বিনীত অনুরোধ করছি। পরিশেষে সভাপতি শ্রী মিহির কুমার বর্মন জানান ধর্ম যার যার উৎসব সবার বলে সবাইকে পূজার নিমন্ত্রণ জানালেন ও সবাইকে অগ্রিম শারদীয় শুভেচ্ছা দেন।

এএসবিডি/আরএইচএস

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102