সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

২য় ওফাত বার্ষিকী উপলক্ষে রাউজানে ২৬টি মাদ্রাসায় খাবার বিতরণ।

রয়েল দত্ত, রাউজান প্রতিনিধি।
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩ অক্টোবর, ২০২৩
সৈয়দা মুনাওয়ারা বেগম মাইজভাণ্ডারী (র.)’র ২য় ওফাত বার্ষিকী উপলক্ষে রাউজানে ২৬টি মাদ্রাসায় খাবার বিতরণ।
বাংলাদেশে প্রবর্তিত একমাত্র ত্বরিকা, বিশ্বসমাদৃত ত্বরিকা-ই-মাইজভাণ্ডারীয়ার প্রবর্তক হযরত গাউসুল আযম মাওলানা শাহ্ সুফি সৈয়দ আহমদ উল্লাহ্ মাইজভাণ্ডারী (ক.)-এর পুত্রবংশীয় আওলাদ ও ত্বরিকার উজ্জ্বল নক্ষত্র মারাজাল বাহরাইন বিশ্বঅলি শাহানশাহ্ হযরত মাওলানা শাহ্ সুফি সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.)’র সহধর্মীনি, অগণিত আশেক-ভক্তের মহীয়সী আম্মাজান উম্মুল আশেকীন মুনাওয়ারা বেগম মাইজভাণ্ডারী (র.)’র ২য় ওফাত বার্ষিকী আগামী ৬ অক্টোবর শুক্রবার গাউসুল আযম মাইজভাণ্ডারীর পারিবারিক আবাসস্থল মাইজভাণ্ডার শরিফ ‘গাউসিয়া হক মনজিল’এ পারিবারিক আবহে উদযাপিত হবে। এ উপলক্ষ্য আজ ৩ অক্টোবর মঙ্গলবার গাউসুল আযম মাইজভাণ্ডারীর পারিবারিক আবাসস্থল মাইজভাণ্ডার শরিফ ‘গাউসিয়া হক মনজিল’ এর পক্ষ হতে রাউজান উপজেলার উত্তরাঞ্চলের ২৬টি এতিমখানা ও হেফজখানার ৯৫১ নিবাসীদের মাঝে একবেলা খাবার বিতরণ কর্মসূচি পালন করা হয়।
উত্তর রাউজান এলাকার ২৬টি এতিমখানা: গাউসিয়া হাফেজিয়া এতিমখানা, দমদমা নুরুল উলুম আহমদিয়া আজিজিয়া এতিমখানা, হজরত আব্দুল কাদের জিলানী (রহঃ) হেফজ ও এতিমখানা, গর্জনিয়া রহমানিয়া ফাজিল ডিগ্রি মাদরাসা ও এতিমখানা, হযরত ওসমান শাহ হেফজ খানা ও এতিমখানা, হযরত আয়েশা সিদ্দিকী (রহঃ) হেফজখানা ও এতিমখানা, পশ্চিম ডাবুয়া হেফজখানা ও এতিমখানা, ফৌজদার আলী তালুকদার মুসলিম এতিমখানা, উম্মুল আশেকিন সাজেদা খাতুন এতিমখানা ও হেফজখানা, অদুদিয়া ফাজিল মাদরাসা এতিমখানা ও হেফজখানা, তৈয়বীয়া তাহেরিয়া মিনা আকবর বাড়ী এতিমখানা ও হেফজখানা, খাজা আজমীর সুন্নিয়া মাদ্রসা এতিমখানা ও হেফজখানা, চিকদাইর মইনিয়া আজিজিয়া এতিমখানা ও হেফজখানা, দক্ষিণ সর্ত্তা গাউসিয়া সুন্নিয়া মাদরাসা এতিমখানা ও হেফজখানা, মদিনা মনোয়ারা এতিমখানা ও হেফজখানা, গহিরা সায়েরা খাতুর এতিমখানা ও হেফজখানা, সালাম লাইলা এতিমখানা ও হেফজখানা, মিঠাপুকুর পাড় এতিমখানা ও হেফজখানা, রাউজান সদর এতিমখানা ও হেফজখানা, রাউজান দারুল ইসলাম মাদরাসা এতিমখানা ও হেফজখানা, ইউসুফ জুলেখা হামিদিয়া মাদরাসা এতিমখানা ও হেফজখানা, গফুর আলী বোস্তামী (রহঃ) এতিমখানা ও হেফজখানা, আলীখিল গাউসিয়া মাজেদিয়া সালেহা খাতুন এতিমখানা ও হেফজখানা, দক্ষিণ হিংগলা মুহিউস সুন্নাহ মুসিরিয়া মাদরাসা এতিমখানা ও হেফজখানা, হাজী চাঁদ মিয়া সারাং এতিমখানা ও হেফজখানা, হযরত শাহ সুফি সৈয়দ মৌলানা মুজিবুর শাহ সুলতানপুরী (রাহঃ) এতিমখানা ও হেফজখানা।এ কর্মসূচিতে উপস্থিত ছিলেন মাইজভাণ্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ কেন্দ্রিয় পর্ষদের সদস্য মনজুরুল ইসলাম চৌধুরী, রাউজান উপজেলার এলাকার সাংগঠনিক সমন্বয়ক মামুন মিয়া, তরিকুল ইসলাম মাইজভাণ্ডারী, আনিস উল খান বাবর, মাস্টার মোহাম্মদ আলী, আক্কাস উদ্দিন মানিক, নাজিমুদ্দিন কালু প্রমুখ।
উল্লেখ্য, আগামীকাল ৪ অক্টোবর বুধবার ২য় দিবসে রাউজান উপজেলার দক্ষিণাঞ্চলের ২৭টি এতিমখানার ১৫১৫ নিবাসীদের একবেলা খাবার বিতরণ করা হবে।
আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102