মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

মির্জাগঞ্জে ভ্রাম্যমান আদালতের অভিযান – ২টি ফার্মেসীসহ ফলের দোকানে জরিমানা

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১১ সেপ্টেম্বর, ২০২০

মোঃ রিয়াজ হোসাইন, মির্জাগঞ্জ প্রতিনিধিঃ পটুয়াখালীর মির্জাগঞ্জের প্রানকেন্দ্র সুবিদখালী বাজারে অভিযানকালে মেয়াদউত্তীর্ন ও ফিজিশিয়ান স্যাম্পল রাখার দায়ে ২ টি ফার্মেসী এবং অভিযান চলাকালীন দোকান খোলা রেখে পালানোর চেষ্টা সহ মেয়াদউত্তীর্ন পানীয় ও পঁচা খেজুর রাখার দায়ে ১ টি ফলের দোকানে জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

১০ সেপ্টেম্বর বৃহঃস্পতিবার জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের উদ্যোগে র‌্যাব-৮ পটুয়াখালীর সহযোগিতায় অভিযান পরিচালনা করেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী কর্মকর্তা মোঃ সেলিম, মির্জাগঞ্জ।

অভিযানকালে মেয়াদউত্তীর্ন ও ফিজিশিয়ান স্যাম্পল রাখার দায়ে উপজেলার প্রানকেন্দ্র সুবিদখালী বাজার ব্রীজের দক্ষিণপার উপজেলার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে মাহফুজ মেডিসিন কর্ণার ফার্মেসীকে ৪০০০/- (চার হাজার) টাকা ও জাহিদ মেডিকেল হল ফার্মেসীকে ৩০০০/- (তিন হাজার) টাকা জরিমানা করেন। এ সময় ফার্মেসীর পাশের খলিলের ফলের দোকানদার মোঃ খলিল পালানোর চেষ্টা করলে তার জন্য অপেক্ষা করে তাকে ডেকে আনান ভ্রাম্যমান আদালত। এরপর তার দোকানে মেয়াদউত্তীর্ন পানীয় ও পঁচা খেজুর জব্দ করে আইন অমান্য করে পালানোর দায়ে তাকে ৫০০০/- (পাঁচ হাজার) মোট- ১২০০০/- (বারো হাজার) টাকা জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।

সবশেষে সরকারের ভোক্তা অধিকার আইন মেনে চলা তথা আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়ার জন্য আহ্বান জানান ও সতর্ক করে দেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী কর্মকর্তা মোঃ সেলিম, মির্জাগঞ্জ।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102