মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:২৭ পূর্বাহ্ন

দিনাজপুর জেলা আইনজীবী সমিতিরনব-নির্বাচিত কার্য নির্বাহী কমিটির শপথ ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০

মোঃ আরমান হোসেন, দিনাজপুর প্রতিনিধিঃ দিনাজপুর জেলা আইনজীবী সমিতির বাংলা ১৪২৬ সালের কার্যনির্বাহী কমিটির দায়িত্ব হস্তান্তর এবং বাংলা ১৪২৭ সালের নব-নির্বাচিত কার্য নির্বাহী কমিটির শপথ ও দায়িত্ব গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। ৯ সেপ্টেম্বর বুধবার আইনজীবী সমিতির ১নং ভবনের দ্বিতীয় তলা হলরুমে আয়োজিত নব-নির্বাচিত পরিষদের সভাপতি এ্যাডভোকেট মাজহারুল ইসলাম সরকার ও সাধারন সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট-১সহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দদের শপথ বাক্য পাঠ করান সাবেক এমপি ও বিজ্ঞ আইনজীবী এ্যাডঃ মোঃ আব্দুল লতিফ।

জেলা আইনজীবী সমিতির সদ্য বিদায়ী সভাপতি এ্যাডভোকেট মোঃ নুরুজ্জামান জাহানীর সভাপতিত্বে ও বিদায়ী সহ-সাধারন সম্পাদক মোঃ খাদেমুল ইসলাম এবং এ্যাডঃ সারওয়ার আহমেদ বাবুর প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে প্রথমে বিগত পরিষদের সকল নেতৃবৃন্দ এবং দ্বিতীয় পর্বে নব-নির্বাচিত সকল নেতৃবৃন্দকে ফুল দিয়ে সমিতির পক্ষ থেকে বরণ করা হয়। এছাড়াও জেলা আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবী ও জাতীয় সংসদ সদস্য এ্যাডঃজাকিয়া তাবাসসুম জুঁইকে ফুল দিয়ে বরণ করা হয়।উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক এমপি ও বিজ্ঞ আইনজীবী এ্যাডঃ মোঃ আব্দুল লতিফ, নব-নির্বাচিত সভাপতি এ্যাডঃ মাজহারুল ইসলাম সরকার, সাধারন সম্পাদক হাজী মোঃ সাইফুল ইসলাম এ্যাডভোকেট-১ (জেলা আওয়ামীলীগের সদস্য ও দিনাজপুর দায়রা জজ আদালতের অতিরিক্ত পিপি)।

এসময় নব-নির্বাচিত অন্যান্য নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি এ্যাডঃ মোঃ মজিবর রহমান-৫, এ্যাডঃ মোঃ মেহেবুব হাসান চৌধুরী লিটন, সহ-সাধারন সম্পাদক এ্যাডঃ অপূর্ব রায়, এ্যাডঃ মোঃ শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ এ্যাডঃ মোঃ সাইফুল ইসলাম-২, শিক্ষা ও সাংস্কৃতিক সম্পাদক এ্যাডঃ খুরশিদা পারভীন জলি, সমাজ কল্যাণ ও ধর্মীয় সম্পাদক এ্যাডঃ মোঃ মাইনুল আলম, পাঠাগার সম্পাদক এ্যাডঃ মোঃ কামরুল হাসান-১, সদস্য এ্যাডঃ রিচার্ড মুর্মু, এ্যাডঃ মোঃ মিজানুর রহমান শাহ, এ্যাডঃ শুভ বিশ্বাস, এ্যাডঃ দিলারা ইয়ামিন ইতি, এ্যাডঃ মাসুদা বেগম। এছাড়াও উক্ত অনুষ্ঠানে আইনজীবী সমিতির বিজ্ঞ আইনজীবীগণ ও সাধারন সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

বক্তারা বলেন, নব-নির্বাচিত কমিটির সকল নেতৃবৃন্দদের নিয়ে আগামীতে একটি স্বচ্ছ ও সুন্দর দুর্নীতিমুক্ত বার গড়ে তুলতে চাই। বারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সকলে মিলে একসাথে কাজ করতে চাই এবং আমরা ভালো কিছু করে সুনাম অর্জন করতে চাই।

 

(দিনাজপুর জেলা, রংপুর বিভাগ)

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102