মঙ্গলবার, ২৯ অক্টোবর ২০২৪, ০১:২৪ পূর্বাহ্ন

এক ইয়াবা কারবারিকে ধরিয়ে দিল আরেক ইয়াবা কারবারি।

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১

এক ইয়াবা কারবারিকে ধরিয়ে দিল আরেক ইয়াবা কারবারি।

নোয়াখালী প্রতিনিধিঃ

নোয়াখালীর সুবর্ণচরের এক ইয়াবা কারবারির তথ্য মতে আরেক ইয়াবা কারবারিকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১৫পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলো, আবুল কালাম আজাদ ওরফে কালা আজাদ (২৯) সে উপজেলার মধ্য চরবাটা গ্রামের মৃত হাফিজুর রহমান খোকন সর্দারের ছেলে ও তার সহযোগী আবদু রহিম (৩৩) পূর্ব চরবাটা ইউনিয়নের চর মজিদ গ্রামের মৃত আবুল কালামের ছেলে।

সোমবার (২ আগস্ট) আটককৃত আসামিদের গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।  এর আগে তাদেরকে গতকাল রোববার উপজেলার চর মজিদ ভূঁঞারহাট বাজার ও চর মজিদ কলোনীর রাস্তার মাথা থেকে আটক করে পুলিশ।

পুলিশ জানায়, ইয়াবা কারবারি কালা আজাদের থেকে ইয়াবা কিনে যাওয়ার পথে উপজেলার চরমজিদ ভূঁঞারহাট বাজার থেকে গতকাল রোববার সন্ধ্যায় ইয়াবা ব্যবসায়ী আবদুর রহিমকে ১৫ পিস ইয়াসহ আটক করে পুলিশ। পরে তার ভাষ্যমতে পাইকারি ইয়াবা কারবারি কালা আজাদকে উপজেলার চর মজিদ কলোনীর রাস্তার মাথা থেকে আটক করে পুলিশ।

চর জব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি আরও জানান, এ ঘটনায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। ওই মামলায় সোমবার সকালে ২ আসামিকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102