সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৩:২০ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

নিজের পায়ে নিজে গুলি করে বসলেন গোবিন্দ, আইসিইতে ভর্তি।

আলোকিত স্বপ্নের বিডি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১ অক্টোবর, ২০২৪

নিজের পায়ে নিজে গুলি করে বসলেন গোবিন্দ, আইসিইতে ভর্তি।

ভুলবশত নিজের পায়েই গুলি করে বসলেন বলিউডের খ্যাতিমান অভিনেতা গোবিন্দ। মঙ্গলবার (১ অক্টোবর) ভোরে তিনি কলকাতায় যাওয়ার জন্য প্রস্তুত হচ্ছিলেন। ওই সময় ভুলবশত তার লাইসেন্স করা রিভলবার থেকে গুলি লাগে পায়ে।

মুম্বাই পুলিশ বলছে, শিবসেনার এই নেতাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি বলছে, গোবিন্দ তার মুম্বাইয়ের বাড়িতে অস্ত্র পরিষ্কার করছিলেন বলে জানা গেছে। তিনি হাসপাতালে চিকিৎসাধীন। শেষ খবর পাওয়া পর্যন্ত অবস্থা সংকটাপন্ন নয়।

জানা যায়, ঘটনার সময় ৬০ বছর বয়সী গোবিন্দ বাড়িতে একা ছিলেন। তার ম্যানেজার শশী সিনহা বলেন, লাইসেন্স করা রিভলবার রাখার সময় তা থেকে গুলি বেরিয়ে পায়ে লাগে গোবিন্দর। হাসপাতালে নেওয়ার পর এরই মধ্যে চিকিৎসকেরা গুলি বের করেছেন। তার অবস্থা এখন ভালো।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102