সোমবার, ২৮ অক্টোবর ২০২৪, ০৫:২৩ অপরাহ্ন
শিরোনাম :
কিশোর গ্যাংয়ের ১১ সদস্যকে গ্রেপ্তার করেছে সেনাবাহিনী। ফেরারির মতো ছুটছি, সামনে কোনো ভবিষ্যৎ নেইঃ ছাত্রলীগ নেতা। বিএনপি-জামায়াতের বাড়িঘরে হামলার নির্দেশ দিলেন হাসিনা। গোয়ালন্দে যুবদলের প্রতিষ্ঠাবার্ষিকীতে দুই গ্রুপের পৃথক কর্মসূচি পালন। সাবেক গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন গ্রেফতার। সনাতন ধর্মাবলম্বী দুপক্ষের সংঘর্ষে প্রতিমা ভাঙচুর। সাবেক ডিএমপি কমিশনার গোলাম ফারুককে আটকে দিল ইমিগ্রেশন পুলিশ। তারাকান্দা নেতৃবৃন্দের সাথে যুক্তরাজ্য বিএনপি’র যুগ্ম-সাধারণ সম্পাদক ব্যারিস্টার মওদুদ আহমেদ’র সাথে  মতবিনিময় সভা। তারাকান্দা সদর ইউনিয়ন কৃষক দলের উদ্যোগে কর্মী সভা অনুষ্ঠিত। শাবিপ্রবিতে প্রথম বর্ষের ক্লাস শুরু ৩ নভেম্বর।

হিন্দু মুসলমান সকলেই আমাদের সহযোগিতা করছে,এমনটাই জানালেন বাবু শক্তি নারায়ণ দাস।

তরিকুল মোল্লা, বাগেরহাট প্রতিনিধি।
  • প্রকাশের সময় : রবিবার, ২২ অক্টোবর, ২০২৩

“ধর্ম যার যার উৎসব সবার” হিন্দু মুসলমান সকলেই আমাদের সহযোগিতা করছে। এমনটাই জানালেন বাবু শক্তি নারায়ণ দাস।

বাগেরহাট সদর উপজেলার সৈয়দপুরে বাবু শক্তি নারায়ণ দাসের বাড়ির দূর্গা মন্দিরে এবারই প্রথম শারদীয় দুর্গোৎসবের আয়োজন করা হয়েছে।

এই মন্দিরের প্রতিষ্ঠাতা সভাপতি বাবু শক্তি নারায়ণ দাস জানিয়েছেন, আমি ভারতে একবার দুর্গাপূজার সময় ঘুরতে গিয়েছিলাম। সেখানে দুর্গাপূজা দেখে আমার নিজের এলাকায় এই দুর্গা উৎসব আয়োজন করার চিন্তা ভাবনা করি। সেই চিন্তা থেকেই এবার প্রথম আমি আমার বাড়িতে শারদীয় দুর্গাপূজার আয়োজন করেছি।

ভবিষ্যৎ পরিকল্পনা সম্পর্কে তার কাছে জানতে চাইলে তিনি বলেন, ভবিষ্যতের চিন্তা ভাবনার কথা সময়ই বলে দেবেন কখন কি করতে হবে। তবে ইচ্ছা আছে আগামীতে এর থেকে বৃহৎ পরিসরে দূর্গা পূজার আয়োজন করার।

বাবু শক্তি নারায়ণ দাসের ভাষ্যমতে ধর্ম যার যার উৎসব সবার, এমনটি হয়ে আসছে। হিন্দু মুসলমান সকলেই আমাদের দুর্গাপূজায় সহযোগিতা করছে। সকলে আমাদের খোঁজখবর নিচ্ছেন, অনেকে আমার বাড়িতেও আসছে। আমরা সকলে মিলে মিশে উৎসব পালন করছি এবং আগামীতেও এমনটি করতে চাই। এবার আমি প্রথম আমার বাড়িতে দূর্গা পূজার আয়োজন করেছি, খুব সুন্দর ভাবেই সবকিছু হচ্ছে।

আপনার মন্তব্য লিখুন

সংবাদটি শেয়ার করুন

এ বিভাগের আরো সংবাদ
  • © All rights reserved © 2019 alokitoswapner-bd.com - It is illegal to use this website without permission.
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102